রবিবার, ০৫ মে ২০২৪, ০৫:১৮ অপরাহ্ন

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে চলাচলে নিষেধাজ্ঞা

বৃহস্পতিবার সকাল ৬টা থেকে চলাচলে নিষেধাজ্ঞা

স্বদেশ ডেস্ক:

করোনাভাইরাস সংক্রমণ রোধে সারাদেশে আগামী বৃহস্পতিবার সকাল ৬টা থেকে জনসাধারণ ও যানবাহন চলাচল এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান পরিচালনা বন্ধের সিদ্ধান্ত নিয়েছে সরকার। এ সময় জরুরি পরিষেবা প্রদানকারী ও জরুরি কারণ ছাড়া কেউ ঘর থেকে বের হলে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের কথাও বলা হয়েছে। তথ্য অধিদপ্তর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তি থেকে এসব তথ্য জানা গেছে।

আজ মঙ্গলবার তথ্য অধিদপ্তর থেকে পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, করোনাভাইরাস সংক্রমণ রোধকল্পে আগামী বৃহস্পতিবার ভোর ৬টা থেকে সারাদেশে আগামী সাতদিনের জন্য জনসাধারণ ও যানবাহন চলাচল এবং বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান পরিচালনা বন্ধের বিষয়ে সরকার বিধিনিষেধ ও নিষেধাজ্ঞা পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। এ সময় জরুরি পরিষেবা প্রদানকারী কর্মরতগণ ছাড়া এবং জরুরি কারণ ছাড়া ঘরের বাইরে কেউ বের হলে তার বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, বিধিনিষেধ ও নিষেধাজ্ঞা সম্পর্কিত বিস্তারিত তথ্য সংবলিত প্রজ্ঞাপন আগামীকাল মন্ত্রিপরিষদ বিভাগ থেকে জারি করা হবে। মাস্ক পরিধানসহ সকল স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানানো হয়েছে বিজ্ঞপ্তিতে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877